শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

আপন হতে চাই

এম,রেজাউল করিম রকি
 তোমার মনে যখন ক্লান্তি নেমে আসবে,
ভেবে দেখ কত ভালবাসতাম আমি তোমায়,,
অসয্য বানী শুনে মলিন যখন হবে তোমার বদন,
মনে কর আমি তোমাকে কতখানী কাছে চায়।
আমি ভালবাসি তোমাকে তুমি ভুলনা আমাকে।

উপহাস শুনে যখন অশ্রু জমবে চোখের কোনায়,
তখন আমার হৃদয় হাহাকার,
তোমার অশ্রু মুছে দেবার।
তুমি যে অন্যের অধিকারী আসতে দেবেনা তোমায়
তাই ভেবোনা ভুলেছি তোমায়,
তুমি আসলেই পাবে আমায়।

তোমার বুকের সুখ আমি চাই,
সেই সুখে মিশে যেন একাকার হই।
পারিনা তোমার সাথে আপনার আপন হতে
ঘুম নামবে দু'চোখ জুড়ে তোমার যখন,
মনে রেখ আমি হব দু'চোখে স্বপ্ন তখন।

পারবনা ভুলিতে তোমায়,
তুমি যতই দাও দুঃখ আমায়।
গাইবে যখন গান তুমি মধুর সুরে,
তখন হব কথা সুর তরঙ্গে।
ইচ্ছে আমার তোমার সাথে থাকি মিশে,
লতা যেমন জড়িয়ে রাখে বৃক্ষকে।

সাগর নদী যেমন করে মিশে,
তেমনি অযূত সম প্রতিক্ষার পর মিশে যেতে চাই তোমারই মাঝে।
চাই আপনার আপন হয়ে তোমার মাঝে হারাতে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন